Bangla Good Morning SMS and Bengali Good Morning Wishes Messages in Bangla Font - SMS Store

Breaking

Here you will find all English SMS and Bangla SMS for send anyone.

Sunday, October 14, 2018

Bangla Good Morning SMS and Bengali Good Morning Wishes Messages in Bangla Font

Bangla Good Morning SMS, Bengali Good Morning Messages

We are best collection bangla good morning sms in bangla font for you. Good morning sms bangla 2018, bangla good morning kobita, bangla good morning shayari, valobashar good morning sms, bangla good morning picture, good morning sms in bengali 140 words, good morning quotes in bengali language, good morning in bengali language, bangla shuvo sokal kobita, shuvo sokal bangla, good morning in bengali style, good morning sms in bengali for girlfriend, good morning sms in bengali font, bengali good morning quotes, bengali good morning images with bengali quotes, bengali good morning messages, good morning bengali kobita, bengali good morning wallpaper.


bangla good morning sms



1. আমি কল্পনাতে ভাসি, তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারায়, তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে, শুভ সকাল

2. নিশি যখন ভোর হবে, সুখ তারা গুলো নিভে যাবে, সামনে আসবে নতুন একটা দিন,  দিন টা হোক অমলিন, শুভ হোক তোমার প্রতিদিন (শুভ সকাল)

3. শিশির ভেজা কোমল হাওয়া, নরম ঘাসের আলতো ছোঁয়া। মিষ্টি রোদের নরম আলো, আখি মেলে দেখবে চলো! সবাইকে—Good Morning,

4. যদি হাতে রাখো হাত, আনবো ডেকে নতুন এক প্রভাত, করবো শুরু নতুন দিন, তোমায় জানাই, “”Good Morning “”

5. ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এস  “শুভ সকাল”

Shuvo Sokal SMS


6. তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি, তুমি বর্ষার এক পশলা বৃস্টি, তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ, তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো, তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো, সুপ্রভাত

7. বৃষ্টির মাঝে সকাল সাঝে, মেঘের শব্দ কানেতে বাজে,  তোমার সৃতি বুকের মাঝে, মনের ভেতর ঘন্টা বাজে, তাই জীবন কাটাবো প্রেম হীন, ভবিষ্যৎ হবে রঙিন, আবার এলো সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুডমর্নিং।

8. ভোরের প্রথম সোনালী আলো, স্বপ্ন নতুন জাগিয়ে গেলো, শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোয়ায়, ফুটলো সকাল কাটলো রাত, তাই মিস্টি মুখে জানাই তোমায়,  “”সুপ্রভাত””

9. সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক, দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক, বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল, বন্ধু তোমাকে জানাই শুভ সকাল|

10. রাতে মশার জ্বালা, দিনে মাছির জ্বালা, ভোরে পাখির জ্বালা , ২৪ ঘন্টা এস এম এস এর জ্বালা, সব ভুলে গিয়ে বলছি তোমায়, শুভ সকাল


Bengali Good Morning Quotes


11. শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন , তোমাকে জানাই......গুড মর্নিং!

12. স্নিগ্ধ আলো রোজ সকালে, আছড়ে পড়ে নদীর তীরে, শুভ সকাল পৌঁছে দিলাম, তোমার হৃদয়ের মন্দিরে, ***** Good Morning*****

13. চোখ খুলে দেখো দিগন্ত তোমায় ডাকছে, পাখিরা আপন সুরে গাইছে মিস্টি গান, সূর্য মামা তোমার জানালার ফাক দিয়ে আলো দিচ্ছে, আর মোবাইল টা হাতে নিয়ে দেখো, কেউ তোমায়,, গুড মর্নিং জানিয়েছে (Good Morning)

14. রাতের আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে। আকাশ ভরা রুপালি আলো। আজকের সকাল টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।

15. সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা। সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা। সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। শুভ সকাল

16. নতুন ভোর, নতুন আশা, নতুন রোদ, নতুন আলো, মিষ্টি হাসি, দুষ্ট চোখ, স্বপ্ন গুলো পূরণ হোক, আকাশে সুর্য, নিচ্ছে আলো, দিনটি তোমার কাটুক ভাল। শুভ প্রভাত।

17. ফুল হয়ে যদি থাক আমার বাগানে, যতন করে রাখব তোমায় আমার মনেরি ঘরে। ফুলদানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল, রোজ সকালে বলব আমি তোমায় শুভ সকাল।

18. মিষ্টি সকাল শান্ত মন, ঘুমিয়ে ছিলাম এতক্ষণ , কষ্ট করে খুললাম আঁখি, তুমি এখনও ঘুমাও নাকি? তাড়াতাড়ি উঠে পর, আমার উইশ গ্রহন কর। সুপ্রভাত।

19. সারা রাত জোনাকির সাথে খেলা করে এখনো ওঠোনি ঘুম থেকে সূর্যের ঐ আহবানে। আছি আমি দাড়িয়ে ঠান্ডা পানি নিয়ে। ঘুম থেকে না উঠলে দিব তোমার গায়ে ঢেলে। যখন তুমি করবে রাগ তখনি আমি মিষ্টি করে ডাকব জানাব । সুপ্রভাত।

20. চাঁদ তারা হারিয়ে গেছে, রাতের আধার কেটে গেছে, গাইছে গান পাখি ডালে, সোনালি সূর্য পুব আকাশে, উঠেছে হেসে নতুন করে, " শুভ প্রভাত" জানাই তোমারে, এই কামনা করি দিনটা যেন ভাল কাটে।

Good Morning Bengali Kobita


21. আঁখি খুলে, দেখ চেয়ে, পুব আকাশে, সোনালি সূর্য হাসে। পাখিদের মধুর কলরবে, মনটা তোমার উঠবে ভরে। এখনো কেন আছ শুয়ে, ওঠো এবার বিছানা ছেড়ে !! শুভ প্রভাত।

22. শিশির ভেজা রাতের শেষে, আসবে দিন রোদের বেশে। হাসবে সূর্য হাসবে চন্দ্র, ভেসে আসবে ফুলের গন্ধ। এমন হক প্রতিটা দিন, জীবন হোক আরও রঙিন। শুভ প্রভাত।

23. সারা রাত স্বপ্ন দেখে। কত ছবি মন আঁকে। এমন সময় স্বপ্নের রাজা। আমার বলে দিল টাটা। মা এসে দিল ডাকি। খুলতে হল দুটি আঁখি। জেগে দেখি নাই রাত। তাই বলি সুপ্রভাত।

24. রাত শেষে হলো ভোর। বন্ধু তুই আঁখি খোল। আঁখি দুটি মেলে দেখ বিবর্ণ তোকে মিষ্টি করে জানিয়েছে এস এম এস এ সুপ্রভাত। "সুপ্রভাত বন্ধু" ।

25. নতুন দিন শুরু হলো, মনটা আমার ভাল হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । সুপ্রভাত।

bangla romantic good morning sms


26. সূর্য দিচ্ছে উঁকি। জ্বলবেনা আর জোনাকি। এসে গেছে সোনালি আলো । নিভে গেল রাতের কালো। তাইতো আমাকে বলতে হলো। দিনটা তোমার কাটুক ভালো। সুপ্রভাত।

27. ফুলের সুরভি, সাদা মেঘ, আকাশের নীলিমা, হিমেল হাওয়া, নদীর কলতান, কিছু অভিমান, ভাল লাগা আরও অনেক কিছুর টানে, দিন কাটুক তোমার হাসি আর গানে। শুভ প্রভাত।

28. একটু খানি শোন, একটু আমায় জানো । একটু সময় দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । শুভ সকাল ।

29. ভোরের আকাশ ডাকছে তোমায়, ডাকছে ভোরের পাখি। বলছে তোমায় জেগে ওঠ, খোল দুটি আঁখি। ফুলের বাগান বলছে তোমায়, বাড়িয়ে দুটি হাত। আমি ও তাই বলছি তোমায় মিষ্টি শুভ প্রভাত ।

Suprovat SMS in Bengali


30. শীতের সকালে, কুয়াশার চাদরে ঢাকা সূর্যের আলোতে। যদি ঘুম ভাঙে তোমার, মনে করবে প্রথ্ম গুড মর্নিং উইশ টা ছিল শুধু আমার। শুভ সকাল ।

31. আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছেচোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশেদিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে।

32. ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো সকাল কাটলো রাত তোমাকে জানাই শুভ প্রভাত।

33. গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখিকেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।

34. আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে। উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত।

35. মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে। আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায় জানাই শুভ সকাল।

36. জীবন সাজাও স্বপ্ন দিয়ে, মন সাজাও মন দিয়ে। রাত সাজাও চাঁদ ও অনেক তারা দিয়ে, সকাল সাজাও গুড মর্নিং বলে, হ্যাপি গুড ডে টু ইউ।

37. স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আরাল থেকে সুর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লিখা। শুপ্রভাত।

38. ভোরের আলো দিল উঁকি,,, তোমার আশায় আমি থাকিআমার কাছে আসবে বলে,,, বাগান ভরা ফুলে ফুলেখুশির জোয়ার সীমাহীন,,, তোমায় জানাই গুড মর্নিং।

39. তাকিয়ে দেখ পুব আকাশে সুর্য মামা হাসে। সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে। দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত। তোমার দুয়ারে দাড়িয়ে আছি জানাতে তোমায় সুপ্রভাত।

40. ওঠ ! আর কতক্ষণ শুয়ে থাকবে ? সব সময় শুয়ে থাক ...ঘুমিয়েই কি জীবনটা কাটাবে !...উঠে পড়- Good Morning.


এতক্ষন SMS গুলো পড়ার জন্য ধন্যবাদ! SMS গুলো কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি ভাল লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ!



এই রকম আরো এসএমএস পেতে নিচের লিংক গুলোতে ভিজিট করুন-

New Bangla SMS Collection 2018

Happy Birthday Wishes SMS in Bangla Language

New Bangla Islamic SMS



2 comments: