Bangla Love Letter - Love Letters for Girlfriend or Boyfriend in Bangla Font - SMS Store

Breaking

Here you will find all English SMS and Bangla SMS for send anyone.

Tuesday, October 16, 2018

Bangla Love Letter - Love Letters for Girlfriend or Boyfriend in Bangla Font


Bangla Love Letter 

Here we collection many Bangla love letters in bangla font for you. I hope you'll be happy to geting it. Bangla love letter, Bangla love letter for girlfriend, Bengali love letter images, Written bangla love letter, First propose love letter in bangla, Bangla heart touching love letter, Bangla love letter photo, Love letter in bangla language for boyfriend.

bangla love letter

Love Letter-1)


আমার প্রিয়তম,

আমি এই চিঠির মাধ্যমে তোমার কাছে বিশেষ কিছু স্বীকার করতে চাই। যখন আমি তোমাকে দেখি, আমার হৃদয় দ্রুত আঘাত করে এবং আমাকে আক্রমণ করে এমন সুখ বর্ণনা করতে পারব না। যখন তোমার চোখ ও হাতগুলোতে আমার দৃষ্টি লাগছে, তখন আমার চারপাশে একটা চমৎকার অনুভূতি ছড়িয়ে গেল।

তুমি আমার জীবনে একটি সুন্দর উপহার দিয়েছ। আমার জীবন তোমার চারপাশে ঘূর্ণায়মান হয় এবং আমি তোমাকে ছাড়া নিজেকে জীবিত মনে করতে পারি না।

যখন আমি বলি তুমি আমার আদর্শ সঙ্গী, আমি এটা হৃদয় থেকে বলি! আমাকে বিশ্বাস করো।

তোমার জন্য আমার ভালবাসা, আমার আত্মা, আমার প্রণয়ী! I Love You


Bangla Love Letters for Girlfriend or Wife.

bangla love letter for girlfriend


Love Letter-2)

আমি কি কখনো তোমাকে বললাম তুমি আমার কাছে কতটা বিশেষ?
তুমি আমার জীবনের সবচেয়ে বিশেষ ব্যক্তি, আসলে তুমি আমার জীবন।
আমি তোমাকে প্রতিশ্রুতি দিতে চাই যে আমি সবসময় তোমাকে ভালোবাসি, আমি তোমাকে সূর্যালোকে নিয়ে আসব এবং তোমার মুখের হাসি আঁকতে দেব। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি তোমার অশান্তিকে সান্ত্বনা দেব এবং তোমার সমস্ত দুঃখ দূর করার জন্য বৃষ্টির পানি সংগ্রহ করবো। আমি তোমার যত্ন নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছি, তোমাকে যে কোন উপায়ে সাহায্য করতে সহায়তা করতে পারি, তোমার উত্সাহের জন্য সহজেই অনুপ্রেরণা দিতে পারি।
আমি অন্তর থেকে তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যতদিন বেঁচে থাকব চিরকাল আমার ভালবাসা সত্য থাকবে। “I Love You


Bangla Love Letters for Boyfriend or Husband

bangla love letter for boyfriend


Love Letter-3)

প্রিয়,

তুমি ফিরে এসো, আমার ভাঙ্গা মনটা আবার তোমাকে দিবো। বলবো না ভালোবাসো, আবার হৃদয় ভাঙ্গার খেলায় মেতে উঠবে তুমি। হয়তো কষ্ট পাবো কিন্তু তাতে কি। তুমি তো সুখী হবে...

আমি না হয় আরেক বার মেনে নিলাম কষ্ট গুলো। বিনিময়ে তোমায় তো আবার সুখী দেখবো। ভেবে নিবো তোমায় সুখী করার এটা এক প্রাপ্যতা আমার।

আমি তোমাকে ভালবাসি


Bangla Romantic Love Letter

bangla romantic love letter


Love Letter-4)

প্রিয়া,

আমার এ হৃদয়ের পাগলামি তোমার ভাল লাগবেনা। আমার কথা কয়জনে বুঝবে? যে নিজের হৃদপিন্ড ছিঁড়ে ফেলে নিজের প্রাণকে ভাসিয়ে পাথরে বুক চেপে থাকতে পারে, সে ছাড়া আমার কথা কজনে বুঝবে! যার প্রেম কেবল স্মৃতিমাত্র অবলম্বন করে সজীব থাকতে পারে, সে ছাড়া আমার কথা কজন বুঝবে! I Love You.




Bangla Love Letter গুলো কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন!  যদি ভাল লেগে থাকে তবে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করে দিবেন। ধন্যবাদ।



 সময় থাকলে নিচের পোস্ট গুলো দেখে আসতে পারেন-


29 comments:

  1. Nice love so cutte your shayari

    ReplyDelete
  2. http://kobitasor.blogspot.com/2019/11/bangla-love-letter.html

    ReplyDelete